যশোর প্রতিনিধি: যশোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে বিষাক্ত মদসহ ৫ জনকে আটক করেছেন । পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা ও সাজা প্রদান করা হয়েছে। রোববার রাত ৮ টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ছাতিয়ানতলা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন , মাছ বাজার গ্রামের গৌর ঘোষের ছেলে মনোরঞ্জন ঘোষ , ফতেপুর ভায়না গ্রামের আনন্দ বিশ্বাসের ছেলে অসীম কুমার বিশ্বাস , বাঘডাঙ্গা গ্রামের নিমাইয়ের ছেলে লিংকন , বিজয় বিশ্বাসের ছেলে প্রশান্ত বিশ্বাস , ছাতিয়ানতলা গ্রামের পোলাদ আলীর ছেলে ইমতিয়াজ আলী।

এ সময় তাদের কাছ কে সাড়ে ৭ লিটার বিষাক্ত দেশীয় মদ ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা করে করে জরিমানা করা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান জানান, গত ২৫ জানুয়ারি সদর উপজেলার আবাদ কচুয়ায় বিষাক্ত মদ পান করে কয়েক জনের মৃৃত্যু হয়। এরপর থেকে তারা জেলার বিভিন্ন স্থানে গোয়েন্দা নজরদারি শুরু করেন। তারই অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে। এম নাজিউর রহমান বলেন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।